নগরীতে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকার মৃত মকসেদ শেখের ছেলে আজিজুল শেখ (৪০), একই এলাকার মৃত আ: আজিজের ছেলে জাকির হোসেন (৩৫), মনসুরের ছেলে জামাল (৩৯), মৃত নজের মন্ডলের ছেলে শহিদুল ইসলাম (৪৫), খাঁপাড়া এলাকার রমজান আলীর ছেলে আনারুল ইসলাম (২৯), একই এলাকার মো: ইসাহাকের ছেলে সাগর আলী (২২), মোল্লাপাড়া এলাকার মো: গিয়াসের ছেলে মো: মাসুদ (৪০) ও মতিহার থানার বামন শিখড় এলাকার মৃত শাহালাল মন্ডলের ছেলে হাবিবুর রহমান (৪৫)।
ঘটনা সূত্রে জানা যায়, ২৬শে মার্চ রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটিতে ছিলেন।
এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ