স্বর্ণপদক পাচ্ছেন রাবির জিয়া হলের ১৮ শিক্ষার্থী

রাবি প্রতিনিধি: স্বর্ণপদক পেতে যাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ জিয়াউর রহমান হলের ১৮ জন কৃতি শিক্ষার্থী। সোমবার হল প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাওয়া কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও গুণিজন সম্মাননা অনুষ্ঠানে এই স্বর্ণপদক প্রদান করা হবে।
শনিবার সন্ধ্যায় এ তথ্যটি নিশ্চিত করেন শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ ড. সুজন সেন।
হল প্রাধ্যক্ষ ড.সুজন সেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক সুলতান-উল-ইসলাম (প্রশাসন) ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক হুমায়ুন কবির এবং কোষাধ্যক্ষ অধ্যাপক অবাদুর রহমান প্রামানিক।
এছাড়া অনুষ্ঠানে হলের প্রাক্তনী ও সংবর্ধিত অতিথি হিসেবে রাজশাহী -৪ (বাগমারা) আসনের সাংসদ অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদের উপস্থিত থাকার কথা রয়েছে বলে হল সূত্রে জানা গেছে।
জানতে চাইলে হল প্রাধ্যক্ষ ড.সুজন সেন বলেন, এ অনুষ্ঠানে হলের ১৮ জন কৃতি শিক্ষার্থীদের হাতে স্বর্ণপদক তুলে দেওয়া হবে। আশা করি এ সম্মাননা তাদের সামনের জীবণকে অনুপ্রাণিত করবে। একই দিন আমরা হলের অভ্যন্তরে উন্মুক্ত মঞ্চ উদ্বোধন এবং হলের প্রাক্তনিদের ক্যাম্পাসে এসে থাকার জন্য হলের অফিস ব্লকে ওয়াশরুমসহ পাঁচ আসনের একটি অতিথি কক্ষের উদ্বোধন করব।


প্রকাশিত: মার্চ ১০, ২০২৪ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ