নিখোঁজের পরদিন আশ্রয়ন কেন্দ্রের বাসিন্দা মালেকার লাশ মিলল ভুট্টা ক্ষেতে !

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয় কেন্দ্রের বাসিন্দা মালেকা বেওয়া (৭৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পর শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুুরে উপজেলার বাউসা ইউনিয়নের বেনুপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধা করা হয়। মালেকা বাঘার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ী আশ্রয় কেন্দ্রের বাসিন্ধা ছিলেন বলে জানা গেছে।

 

 

আড়ানী আশ্রয়ন কেন্দ্রের কয়েকজন বাসিন্দা জানান, শুক্রবার বিকেলে ভিক্ষা করতে বের হন মালেকা বেওয়া। এরপর তিনি আর ঘরে ফিরে আসেন নি। বিষয়টি এলাকার চেয়ারম্যানসহ স্থানীয় লোকজনকে জানানো হয়েছে। পরে শনিবার দুপুর ১টার দিকে শুনতে পাই, পাশ্ববর্তী বাউসা ইউনিয়নের বেনুপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেতে মুখে আঘাত প্রাপ্ত অবস্থায় মালেকার লাশ পড়ে আছে। খবর পেয়ে বাঘা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

 

 

বাঘা থানা অফিসার ইনচার্জ (ইন্সেপেক্টর তদন্ত) সবুজ রানা জানান, আমি ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। তার মুখে এবং মাথায় আঘাতের চিহৃ রয়েছে। আমরা এ লাশটি ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠাবো। সেখান থেকে রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

 

তবে বাউসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা ধারনা করছি মৃত নারীর গলায় একটি স্বর্ণের চেইন ছিলো। হয়তো এটি ছিনতাই এর উদ্দেশ্যে দুস্কৃতকারীরা এই মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে।

 

এদিকে মালেকার এক আত্নীয় আব্দুল জলিল জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। লাশের শরীরের বিভিন্ন জায়গায় পর্যাপ্ত আঘাতের চিহৃ রয়েছে এবং সেখানে একটি আমের ডাল পড়ে ছিলো।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ | সময়: ৬:৫১ অপরাহ্ণ | Daily Sunshine