রাজশাহীতে হাতেনাতে দুই ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণকবর এলাকায় মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের সময় হাতেনাতে দুজনকে আটক করেছে নগরীর মতিহার থানা পুলিশ। ঘোরাফেরার নাম করে বিশ্ববিদ্যালয় এলাকায় গিয়ে ছিনতাই করাই ছিল তাদের কাজ।
শনিবার দুপুরে রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোবারক পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন। আটককৃতরা হলো- মোহন আরাফাত রিপন (২১) ও হাসিব তন্ময় (১৯)। এর মধ্যে আরাফাত রাজশাহী মহানগরীর মতিহার থানার মির্জাপুর এলাকার আব্দুল খালেকের ছেলে ও হাসিব একই থানার নতুন বুধপাড়া এলাকার আবুল হাসানের ছেলে।
পুলিশ জানায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থী শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের গণকবরের পাশে বাগানে দাঁড়িয়ে তার বান্ধবীর সঙ্গে গল্প করছিলেন। এ সময় আরাফাত ও হাসিব এসে ধারালো ছুরি দিয়ে ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। তখন ওই শিক্ষার্থী চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে ক্যাম্পাসে টহলরত মতিহার থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আরাফাত ও হাসিবকে হাতেনাতে আটক করেন।
পরে রাতে তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাদের নামে মামলা দায়ের করা হয়। দুপুরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগার পাঠানো হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ