সর্বশেষ সংবাদ :

আয়ারল্যান্ডকে ২৩৫ রানে আটকে দিলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে হার দিয়ে শুরু হয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ মিশন। পরের রাউন্ড নিশ্চিত করতে হলে সোমবার আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প নেই মাহফুজুর রহমান রাব্বির দলের। এদিন আইরিশদের আগে ব্যাটিংয়ে পাঠিয়ে সুবিধা আদায় করতে পারেনি বাংলাদেশের যুবারা। আগে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩৫ রান সংগ্রহ করে আইরিশরা।
টসে জিতে আয়ারল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক। ঠিক যেভাবে শুরুর দরকার ছিল, তেমনটাই করেছিল বাংলাদেশ। কিন্তু আইরিশ মিডল অর্ডার ব্যাটার কিয়ান হিলটনের দারুণ ব্যাটিংয়ে প্রতিরোধ গড়ে তারা। এছাড়া জর্ডান নিলের ৩১, স্কট ম্যাকবেথের ৩৪ ও জন ম্যাকনালির ২৩ রানের ইনিংসের ওপর ভর করে আয়ারল্যান্ড চ্যালেঞ্জিং স্কোর গড়ে। সর্বোচ্চ ৯০ রান আসে হিলটনের ব্যাট থেকে। আইরিশ এই ব্যাটার ১১২ বলে ১১ চার ও ১ ছক্কায় তার ইনিংসটি সাজান।
বাংলাদেশের বোলারদের মধ্যে অফস্পিনার শেখ পারভেজ জীবন ৫০ রান খরচায় দুটি উইকেট নেন। আগের ম্যাচে ৫ উইকেট নেওয়া মারুফ মৃধা নেন দুটি উইকেট। একটি করে উইকেট নেন রাফিউজ্জামান রাফি, রোহান উদ দৌলা বর্ষন ও মাহফুজুর।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৪:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ