শপথ নিয়েই মাঠের অনুশীলনে সাকিব, ফিরেছেন তামিমও

স্পোর্টস ডেস্ক: একের পর এক চমক দেখিয়ে চলছেন সাকিব আল হাসান। নির্বাচনে জিতে পরদিন অনুশীলনে হাজির হয়েছিলেন। বুধবার ছিল সংসদের নির্বাচিত প্রতিনিধিদের শপথ গ্রহণ। সবাই ধারণা করেছিলেন, অন্তত আজকের দিনটি ক্রিকেটের বাইরে থাকবেন বাঁহাতি অলরাউন্ডার। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বিকালে মাঠে হাজির হয়েছেন তিনি।
সাকিব মিরপুর ইনডোরে অনুশীলন করছেন। বোলিংটা এখনো ভালোভাবে শুরু করতে না পারলেও ব্যাটিংয়ে ঘাম ঝরাচ্ছেন নিয়মিত। সবকিছু ঠিক থাকলে বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরবেন তিনি। সাকিব ছাড়াও এদিন অনুশীলনে ছিলেন আরও তিন তারকা। সাকিবের সঙ্গে ফরচুন বরিশালের তিন ক্রিকেটার— মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল অনুশীলনে ফিরেছেন।
তামিমকে নিয়ে দুশ্চিন্তা এখন আর নেই। আগের দিন তাসকিনের বলে ব্যথা পেয়ে মাঠ ছেড়েছিলেন। টেপ প্যাঁচানো আঙুল নিয়ে আজ অনুশীলনও করেছেন বাঁহাতি ওপেনার। শুরুতে নেট অনুশীলনে ব্যাট করেছেন, এরপর ইনডোরে বোলিং মেশিনে দীর্ঘক্ষণ নিজেকে ঝালিয়ে নেন তিনি। তামিমের বর্তমান অবস্থা জানিয়ে বরিশালের কোচ মিজানুর রহমান বলেছেন, ‘গতকাল একটা বল লাফ দিয়েছিল। সেটা প্রভাব ফেলেনি, আঙুল ঠিক আছে। অতিরিক্ত কোন কিছু যাতে না হয় সেজন্য কাল অনুশীলন বন্ধ করে দিয়েছিল।’


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৭:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর