বাঘায় জমি নিয়ে দ্বন্দ্বে দুলাভাইয়ের আঘাতে শ্যালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় জমি-নিয়ে দ্বন্দ্ব ও গাছ কাটার বিরোধকে কেন্দ্র করে শ্যালক মখলেসুর রহমানকে পিটিয়ে হত্যা করেছে তার দুলাভাই কামাল হোসেন। সোমবার (৮ জানুয়ারী) সকাল ১১ টার দিকে উপজেলার গাওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মখলেসুর রহমান বাঘা পৌর সভার ৫ নং ওয়ার্ড গাওপাড়া গ্রামের বীর মুুক্তিযোদ্ধা মৃত হায়দার আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ কামালের স্ত্রী নুপুর বেগমকে গ্রেফতার করেছে।

 

খোঁজ নিয়ে জানা গেছে, বাঘা পৌরসভার গাওপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা মৃত হায়দার আলীর মেয়েকে বিয়ে করে একই গ্রামের কাশেম আলীর ছেলে কামাল হোসেন(৫৫)। স্ত্রীর জমির অংশ নিয়ে শ্যালক মখলেসুর রহমান(৬০)এর সাথে দ্বন্দ্ব চলছিল বোন জামাতা কামাল হোসেনের। এ নিয়ে সোমবার একটি কদম গাছ কাটাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে তর্কবির্তক শুরু হয়। এক পর্যায়ে কামাল হোসেন উত্তেজিত হয়ে ইট ও সজনের ডাল দিয়ে আঘাত করে তার শ্যালককে। এতে তিনি আহত হন। আহত অবস্থায়  স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাকিব আহম্মেদ তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে নিহত মখলেসুর রহমানের ছেলে সাগর হোসেন বাঘা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ দুপুরে কামালের স্ত্রী নুপুর বেগমকে আটক করেছেন। বাঁকি দুই আসামী কামাল হোসেন ও তার ছেলে লিজার(২৬) পলাতক রয়েছে।

 

বাঘা থানার কর্তব্যরত উপ-পরিদর্শক(এস.আই) সাইদুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত ব্যক্তির বুকে ও পিঠে আঘাতের চিহৃ রয়েছে। এ মামলায় তিনজন আসামীর মধ্যে আমরা একজনকে আটক করেছি। বাঁকি দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ | সময়: ৬:৪০ অপরাহ্ণ | Daily Sunshine