বাঘার ছাত্রদল নেতা মতিউরকে নিয়ে রিজভীর প্রেস ব্রিফিং সঠিক নয়

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহাদত হোসাইন ওরফে মতিউর রহমানকে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বক্তব্য সঠিক নয়। তিনি এক অনলাইন প্রেস ব্রিফিং-এ বলেছেন, পুলিশ ঐ নেতাকে তাড়া করছেন । তাকে উদ্ধার করে অবিলম্বে জনসমক্ষে হাজির করে পরিবারের কাছে হস্তান্তর করা হোক। বাস্তব অর্থে পুলিশ তাকে তাড়া করেনি । তিনি ঋণের দায়ে ভারতে পালাতে গিয়ে যশোর বেনাপোল থানায় আটক হয়েছেন।

 

খোঁজ নিয়ে জানা গেছে , বাঘা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমানকে(৩০)গত (২৫-ডিসেম্বর) সোমবার রাতে নিখোঁজ হন। এ নিয়ে পরদিন মঙ্গলবার বাঘা থানায় তাঁর বাবা আবদুল খালেক একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ডায়েরিতে লেখা হয় , তার সন্তানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

 

 

অথচ গতকাল(২৬-ডিসেম্বর)৫.৩৪ মিনিটে অনলাইনে প্রেস ব্রিফিং করে বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী জানান , পুলিশ ছাত্রদল নেতা শাহাদত হোসাইন ওরফে মতিউর রহমানকে তাড়া করছেন । তাকে উদ্ধার করে অবিলম্বে জনসমক্ষে হাজির করে পরিবারের কাছে হস্তান্তর করা হোক । বাস্তব অর্থে পুলিশ তাকে তাড়া করেনি । তিনি ঋণের দায়ে ভারতে পালাতে গিয়ে মঙ্গলবার দিবাগত রাত দুইটার সময় যশোর বেনাপোল থানায় আটক হয়েছে ।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)আমিনুল ইসলাম জানান, বিএনপি নেতা রিজভী আহাম্মেদ এর বক্তব্য সঠিক নয়। তাকে পুলিশ তাড়া করেনি। ঐ ছাত্রদল নেতা ঋণের দায়ে গতকাল রাতে ভারতে পালাতে গিয়ে যশোর বেনাপল থানা পুলিশের হাতে আটক হন। আজ (২৭-ডিসেম্বর) সকালে বাঘা থানা পুলিশ তাকে আনতে গিয়েছে। তাকে আনার পর বাঘা থানায় একটি মামলা দায়ের করা হবে।

সনাশইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৪:৩৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর