রাজশাহী-১ আসনে বেলুন প্রতীক নিয়ে গণসংযোগে স্বতন্ত্র ডালিয়া

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী-১ গোদাগাড়ী-তানোর আসনে গোদাগাড়ী পৌরসভা সহ উপজেলার বিভিন্ন এলাকায় বেলুনের ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষকে আহবান জানিয়ে মাঠে প্রচারণায় নেমেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য এবং স্বতন্ত্র প্রার্থী আয়েশা আক্তার জাহান ডালিয়া। গতকাল মঙ্গলবার তিনি বেলুন প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী মাঠে গণসংযোগ করেন।
স্বতন্ত্র প্রার্থী আয়েশা আক্তার ডালিয়া তিনি বলেন, আমি রাজশাহী-১ আসনে বেশ কয়েক বছর ধরে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি। গত ১২ বছর থেকে ফাউন্ডেশনের মাধ্যমে অবহেলিত এই অঞ্চলে কাজ করছি। এই অঞ্চলের সাধারণ মানুষ আমার শক্তি। আমি ষড়যন্ত্রের শিকার হয়ে পিছিয়ে গেছি। আমার মাঠ তৈরি করা আছে গত চারবছর থেকে।
এলাকার মানুষদের সাথে নিবিড়ভাবে কাজ করেছি। যাদের জন্য কাজ করেছি, যাদের ভালোবেসেছি মায়া-মমতা দেখিয়েছি, যারা আমাকে ভালোবেসেছেন তারা আমাকে ভোট দিয়ে জিতিয়ে নিয়ে আসবেন। গতানুগতিক ধারার রাজনীতি করি না। জনগণের কাছে যেতে তাদের অন্তরে প্রবেশ করতে পছন্দ করি।
একদম সাধারণ জনগণ বলতে গেলে পা ফাটা হতদরিদ্র মানুষগুলো আমার শক্তি। তাদেরকে আমি ভালোবাসি, তারা সিদ্ধান্ত নেবে তাদের আগামী পাঁচবছরে তাদের মাথার উপর ছায়া হয়ে থাকবে। ভোটারা আমাকে ব্যাপকভাবে সাড়া দিচ্ছে।
তিনি আরো বলেন, নির্বাচনের পরিবেশ খুবই ভালো আছে, আগামীতেও থাকবে বলে প্রত্যাশা করছি।


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর