রাজশাহী-৫ আসনে গণসংযোগে ব্যস্ত স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান গণসংযোগে ব্যাস্ত সময় পার করছেন। প্রতিদিনই নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। সংসদ সদস্য পদে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুর রহমান।
গণসংযোগের অংশ হিসেবে রবিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দুর্গাপুর পৌর সদর এবং উপজেলার ৭ নং জয়নগর ইউনিয়নের কানপাড়া, দাওকান্দি, কালিগঞ্জসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় ঈগল প্রতীকে ভোট চেয়ে দেশ ও মানুষের সেবা করার সুযোগ চান ওবায়দুর রহমান।
গণসংযোগকালে বিভিন্ন হাট বাজারে ও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময়, বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় এবং উঠান বৈঠক করেন। এ সময় ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন।
ভোটারদের উদ্দেশ্যে ওবায়দুর রহমান বলেন, আমি শুধুমাত্র এলাকার উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তন করতে ভোট যুদ্ধে নেমেছি। এছাড়া আমার আর কিছু চাওয়া পাওয়া নেই। আমি আশা করি আপনারা বিচার বিবেচনা করে আগামী ৭ জানুয়ারি সারাদিন ঈগল প্রতোকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।
এ সময় ওবায়দুর রহমানের সাথে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩ | সময়: ৪:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ