সুজন পালশা সমিতির ম্যানেজারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বাগমারা প্রতিনিধি: বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নে সুজন পালশা গ্রামে অবস্থিত স্ব-উন্নয়ন জনকল্যাণ সংস্থা ও সুজনপালশা জনকল্যাণ সমবায় সমিতির চেয়ারম্যান সহকারি অধ্যাপক এসএম আব্দুস সাত্তারের সাথে উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজার একই উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বুজরুককৌড় গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আপন দুলালের (৩৬) বিরুদ্ধে থানায় অভিযোগ করেন এসএম আব্দুস সাত্তার।
অভিযোগ সুত্রে জানা যায়, ম্যানেজার আপন দুলাল গত ৩০ এপ্রিল ট্রেনিং করার কথা বলে প্রতিষ্ঠানের চেয়ারম্যানকে জানিয়ে চলে যায় এবং অদ্যাবদি তিনি প্রতিষ্ঠানে আসেননি। বর্তমানে তিনি উক্ত প্রতিষ্ঠানে না এসে নানা ভাবে টালবাহানা করছেন।
এ বিষয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান এসএম আব্দুস সাত্তার বলেন, অভিনব কৌশলে বিবাদী আমার প্রতিষ্ঠানের ম্যানেজার আপন দুলাল প্রতিষ্ঠান থেকে যাওয়ার সময় আমার দুটি প্রতিষ্ঠানের কাগজপত্র, অফিস কক্ষের তালার চাবী, আলমারি ও ড্রয়ারের চাবি সহ জনতা ব্যাংক লিঃ হাটগাঙ্গোপাড়া শাখার স্বাক্ষরিত ও অস্বাক্ষরিত চেক বই যার হিসাব নং ৫৫৫/৪ নিয়ে যান। তিনি আমার প্রতিষ্ঠানের কাগজপত্র ও চেক বই ব্যবহার করে অনেক টাকা আত্মসাৎ করে তিনি এলাকা থেকে পালিয়েছেন। তার সাথে মোবাইল ফেনে অনেকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।
এ বিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই মাজেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আপন আমার কাছে একমাস সময় নিয়েছিল ব্যাংক চেক বই সহ সকল কাগজপত্র ফেরত দেওয়ার জন্য, কিন্তু মাস পার হয়ে গেলেও এখনো আসেননি।


প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ