গোমস্তাপুরে সাংবাদিকদের সঙ্গে জিয়াউর এমপির মতবিনিময়

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জিয়াউর রহমান তার নির্বাচনী এলাকার গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। শুক্রবার বিকেলে রহনপুরস্থ একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গোমস্তাপুর, নাচোল ও ভোলহাট উপজেলার প্রায় ৬০ জন গণমাধ্যম কর্মী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। উপজেলা প্রেসক্লাব গোমস্তাপুরের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আহমদ সভায় সভাপতিত্ব করেন।
এতে বক্তব্য দেন উপজেলা প্রেসক্লাব গোমস্তাপুরের সভাপতি আতিকুল ইসলাম আজম, নাচোল উপজেলা প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, রহনপুর রিপোটার্স ক্লাব সভাপতি আব্দুল্লাহ আল মামুন নাহিদ, নাচোল সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি নুরুল ইসলাম বাবু, নাচোল প্রেসক্লাবের সভাপতি অলিউল হক ডলার, নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি জোহরুল ইসলাম জোহির, গণমাধ্যম কর্মী আব্দুর রহমান মানিক, সারওয়ার জাহান সুমন, কায়সার রহমানী মানিক, একেএম জিলানী, মনিরুল ইসলাম, ভোলাহাটের শরিফুল ইসলাম শরিফসহ অন্যরা।
জিয়াউর রহমান বক্তব্যে বলেন আগামী নির্বাচন সুষ্ঠ করতে সকল সাংবাদিকের সহায়তা কামনা করেন। তিনি নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া গণমাধ্যম কর্মীদের সবসময় সহযোগিতার এগিয়ে আসবেন বলে তিনি জানান।


প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ | সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ