সান্তাহারে ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে গলায় ফাঁস দিয়ে সাইফ (২৩) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার রাত ১১ টায় উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফ উপজেলার সান্তাহার ইউনিয়ন কাশিমিলা প্রাসাদখালী গ্রামের অনুকূল চন্দ্র হালদারের ছেলে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।
নিহতের বড় ভাই আব্দুল্লাহ আল আবরার জানান, গত ২ বছর আগে আমরা দুই ভাই সনাতন ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করি। এরপর নিজ গ্রামের বাড়ি সান্তাহার কাশিমিলা প্রসাদখালী থেকে শহরে চলে আসি। আমার ছোট ভাই সাইফ ও সান্তাহার হার্ভে স্কুল এলাকার আবুল কালাম আজাদের মেয়ে তিশার সঙ্গে প্রেম করে তারা বিয়ে করেন। কিন্তু গত কয়েকমাস ধরে বনিবনা হচ্ছিলো না স্বামী- স্ত্রীর। সংসারে ছোটখাটো বিষয়ে অশান্তি লেগেই থাকতো।
গত বুধবার দুপুরে তাদের ১৫ মাস বয়সী সন্তানকে খাওয়ানো নিয়ে অশান্তি শুরু হয়। রাগ করে বাড়ি থেকে বেড়িয়ে যায় সাইফ। পরে রাত সাড়ে ৮ টায় বাসায় এসে তার সন্তানকে নিয়ে বাড়ির বাহিরে ঘুরতে গেলে তাদের মধ্যে আবারও ঝামেলা শুরু হয়। পরে স্ত্রীর উপর অভিমান করে পাশের একটি ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে রাখে।
এরপর অনেক ডাকাডাকির পর সাড়া না দিলে একপর্যায়ে দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখা যায় সিলিং ফ্যান ঝুলানো রডের সঙ্গে রশ্মি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে ঝুলে আছে। পরে সেখান থেকে তাকে নিচে নামিয়ে দেখা যায় সে মারা গেছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে এটা আত্মহত্যা। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩ | সময়: ৪:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর