মুন্ডুমালায় মেয়র কাপ ফুটবল টুনামেন্ট মাসুদের দলকে টাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন মৌসালীনের একাদশ ক্লাব

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজশাহীর মুন্ডুমালায় তিনদিনব্যাপী মেয়র কাপ ফুটবল টুনামেন্টে ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হয়েছে।
দীর্ঘ ৬০ মিনিটের ফুটবল খেলায় কোন পক্ষ গোল করতে না পারায় টাইবেকার দেন কর্তৃক্ষক। এতে কাকন হাটের মাসুদের দলকে এক গোল বেশি দিয়ে চাম্পিয়ন হন গোদাগাড়ী মোসালীদের একাদশ ক্লাব।
শনিবার বেলা ৪টার সময় ফজর আলী মোল্লা কলেজ মাঠ প্রাঙ্গনে সাদিপুর সমাজ কল্যান সমিতির আয়োজনে এবং মুন্ডুমালা পৌরসভার সহযোগিতায় তিনদিন ব্যাপী এ খেলার ফাইনাল অনুষ্ঠিত হয়। আর খেলার সার্বিক সহযোগিতায় করেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আতিকুল ইসলাম।
শেষে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বিজয়ীদের পুরুস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন,মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ মনিরুল ইসলাম, কাউন্সিলর আতাউর রহমান, মিজানুর রহমান বুলবুল, বোরহান উদ্দিন সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিল রাফিয়া বেগম রুমেলা বিবিসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি এবং সাদিপুর সমাজ কল্যান সমিতির অর্ধশত সদস্য বৃন্দ প্রমুখ।
খেলাটি উপভোগ করেন তানোর-গোদাগাড়ী কয়েক হাজার দর্শক। চাম্পিয়ন ও রানার্স আর্প দুইদলকেই ছোট বড় মোটরসাইকেল তুলেদেন অতিথিরা।


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর