রাজশাহীতে নিরাপদ সড়ক দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার:
‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ প্রতিপাদ্যে রাজশাহীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করা হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় রোববার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) রাজশাহী সার্কেল দিবসটি উদযাপন করে।
সকালে রাজশাহী শিশু একাডেমির সামনে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসের কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নগরীর সিঅ্যান্ডবি মোড়ে গিয়ে শেষ হয়। এরপর একটি রেস্তোরাঁর সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক শামীম আহমেদ। তিনি বলেন, সড়কে দুর্ঘটনা রোধে চালকদের সতর্ক থাকতে হবে। পাশাপাশি পথচারীদেরও আইন মেনে চ

লাচল করতে হবে।
সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা। স্বাগত বক্তব্য দেন বিআরটিএ’র রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক আবদুল খালেক। বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. আবু সাইদ মোহাম্মদ ফারুক, নগর পুলিশের ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হেলেনা আকতার প্রমুখ।

 

 

 

 

 

 

অন্যদের মধ্যে বক্তব্য দেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর জেলা সভাপতি তৌফিক হসান টিটু, জেলা ট্রাক, ট্যাংকলরী ও কার্ভাড ভ্যান মালিক সমিতির সভাপতি আবুল কালাম, জেলা ট্রাক, ট্যাংকলরী ও কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদ আলী প্রমুখ।

 

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩ | সময়: ৯:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine