সর্বশেষ সংবাদ :

পুলিশ পরিচয়ে পল্লী চিকিৎসককে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পুলিশ পরিচয় দিয়ে পল্লী চিকিৎসক নবিউল ইসলামকে (৪০) তুলে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করে মাঠের মধ্যে ফেলে রাখার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কেশবপুর বাজার থেকে তাকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। নবিউল ইসলাম মনিগ্রাম ইউনিয়নের দক্ষিণ মহাজনপাড়া গ্রামের সারোয়ার হোসেনের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, নবিউল ইসলাম পাকুড়িয়া ইউনিয়নের কেশবপুর বাজারে স্থানীয় পল্লী চিকিৎস। এই বাজারে তিনি চেম্বার দিয়ে রোগী দেখেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রোগী দেখে চেম্বারের বাইরে বসে ছিলেন। এ সময় সাধারণ পোশাকে ৩-৪ জন ব্যক্তি নিজেদের জেলা পুলিশের পরিচয় দিয়ে মাইক্রো বাসে উঠতে বলেন। উঠতে না চাইলে তাকে জোরকরে তুলে নেওয়া হয়।
পরে রাত পৌণে ৯ টার দিকে ইউসুফপুর ফাঁকা মাঠের মধ্যে হাতমুখ বেঁধে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে যান তারা। সেখান থেকে তিনি কৌশলে গ্রামের মধ্যে যান। এরপর বিশ্ববিদ্যালয়ের ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা রক্তাক্ত অবস্থায় নবিউলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে নবিউল ইসলামের ভাই হারুন বলেন, খবর পেয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এসেছি। ভাইয়ের অবস্থা খুব একটা ভাল না। এখনো তার জ্ঞান ফিরেনি। তার সাথে কথা না বলে সঠিক কিছু বলতে পারছি না। তবে প্রশাসনের পরিচয় দিয়ে ভাইকে তুলে নিয়ে গিয়ে এমন ঘটনা ঘটানো হয়েছে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ আরিফুল ইসলাম বলেন, মোবাইলের মাধ্যমে খবর পেয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পরিবারকে খবর দিলে তার ভাই সহ অনেকেই রামেক হাসপাতালে আসেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে মৌখিক শুনেছি। লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ