সর্বশেষ সংবাদ :

নাটোরে মাদক মামলায় নারীসহ ২ জনের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি: নাটোরে ২১০ গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখার দায়ে ফাতেমা বেগম (৪৫) ও মাসুদ রানা (৩৪) নামে দুইজনকে যাবজ্জীবনসহ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
বৃহস্পতিবার নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ শরীফ উদ্দীন এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত ফাতেমা বেগম নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকার আব্দুর রহিমের স্ত্রী ও মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মহিশালবাড়ি মাদারপুর এলাকার চান্দু রহমানের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, চলতি বছরের ২১ জানুয়ারী বিকেলে র‌্যাব-৫ এর একটি দল শহরের চকবৈদ্যনাথ গুড় পট্রি এলাকায় চেকপোষ্ট বসিয়ে তল্বলাশী কার্যক্রম চালাচ্ছিল।
এসময় মোটর সাইকেলে করে অভিযুক্ত দুইজনকে আসতে দেখে তাদের থামতে বলে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি দেখে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের দেহ তল্লাশী করে একটি পলিথিন ব্যাগের মধ্যে রাখা দুটি স্যান্ডেলের মধ্যে থেকে ২১০ গ্রাম হেরোইন এবং ৭৯ হাজার ৪০০ টাকা উদ্ধার করে।
এ ব্যাপারে সদর থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে র‌্যাব। তদন্ত শেষে চুরান্ত প্রতিবেদন দাখিল করার পর বিচার কাজ শুরু হয়। স্বাক্ষ্য প্রমাণ শেষে বৃহস্পতিবার এক রায়ে সিনিয়র জেলা ও দায়রা জজ উল্লেখিত রায় ঘোষণা করেন।
কোর্টের পিপি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালতে আসামীদের উপস্থিেিতিত বিজ্ঞ বিচারক রায় ঘোষণা করেন।


প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর