সর্পদংশন ও বিদ্যুৎপৃষ্ট হয়ে দুজনের মৃত্যু

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে একজন বিদ্যুতায়িত হয়ে অপরজন সাপের ছোবলে। ঘটনা দুটি উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ধরমপুর ও মাগুরশহর গ্রামে ঘটেছে।
মারা যাওয়া দুইজন হচ্ছে ধরমপুর গ্রামের সানচারুয়ার ছেলে গিরি তিরকী (৫৮) ও মাগুর শহর গ্রামের মানিক ওরফে ভদুর স্ত্রী তানজিলা খাতুন (৩৭)। মৃত্যুর ঘটনা দুটি গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার রাত আটটার দিকে গিরি তিরকী ধরমপুর গ্রামের নিজ বাড়িতে বিদ্যুতের সর্টসার্কিট থেকে বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি। তার স্ত্রী তাকে ধরতে গিয়ে শর্ট লেগে আহত হন।
অপরদিকে একই ইউনিয়নের মাগুরশহর গ্রামের গৃহবধূ তানজিলা বেগম ইদুরের গর্তে বিষ দেওয়ার সময় গর্তে থাকা সাপ হাতে ছোবল মারে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাত সাড়ে সাতটার দিকে পথে মারা যান ওই গৃহবধূ।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পুলিশ ওই দুইজনের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঘটনা দুটিতে গোমস্তাপুর থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে বলে ওসি জানান।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩ | সময়: ৭:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ