একমঞ্চে নৌকার তিন মনোনয়ন প্রত্যাশী

নওগাঁ প্রতিনিধি: এক মঞ্চে উঠে নওগাঁ-৫ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী তিন নেতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন।
শনিবার বিকেল ৫টায় শহরের নওজোয়ান মাঠে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের তিন নেতা নিজেদের নওগাঁ সদর আসন থেকে মনোনয়নপ্রত্যাশী হিসেবে ঘোষণা করেন।
সমাবেশ শেষে নওজোয়ান মাঠ থেকে নৌকা মার্কায় ভোট চেয়ে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নৌকা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আহত কয়েক হাজার নেতা-কর্মী অংশ নেন।
শোভাযাত্রায় নেতৃত্ব দেন নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও নওগাঁ জেলা যুবলীগের সভাপতি খোদাদদ খান ওরফে পিটু। তারা তিনজনই নওগাঁ সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
পৌর আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের ব্যবস্থাপনায় নওগাঁ আওয়ামী লীগ পরিবারের ব্যানারে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
সমাবেশ ও শোভাযাত্রায় অন্যদের মধ্যে ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিল হোসেন বাদল, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক উপকমিটির সদস্য শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল প্রমুখ।
দেওয়ান ছেকার আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রুপকল্প ভীষণ ২০৪১ বাস্তাবায়নে নওগাঁ আওয়ামী লীগ পরিবার সর্বদা বদ্ধপরিকর। দলের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সঠিক নেতৃত্ব মূল্যায়ন করবেন বলে আমরা বিশ্বাসী। সদর আসন থেকে আমি এবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
এছাড়া জেলা আওয়ামী সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম রফিক ও নওগাঁ জেলা বার অ্যাসোসিয়েশনের সভাপতি খোদাদাদ খাঁন পিটুও মনোনয়ন প্রত্যাশী। এ তিনজনের মধ্যে যাকেই মনোনয়ন দেওয়া হোক আমরা এক হয়ে কাজ করব।
রফিকুল ইসলাম বলেন, আমি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হতে পারলে নওগাঁ শহরের প্রধান ও বাইপাস সড়ক ফোরলেনে উন্নীত করার পাশাপাশি আধুনিক মডেল শহর ও প্রতিটি গ্রামে শহরের সুবিধা পৌঁছে দেওয়ার চেষ্টা করব।
খোদাদদ খান পিটু বলেন, নওগাঁ সদর আসনে যোগ্য নেতৃত্ব না থাকার কারণে নওগাঁ সদরে কোনো উন্নয়ন হচ্ছে না। অনুমোদিত পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁ শহর থেকে দূরে নেওয়ার অপচেষ্টা হচ্ছে। মেডিকেল কলেজ চালু হলেও এখন পর্যন্ত নিজস্ব ক্যাম্পাস হয়নি। আমি মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে এসব সমস্যার পাশাপাশি নওগাঁকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে কাজ করব।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ