চাঁপাইনবাবগঞ্জে মহানন্দায় ডুবে এক ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারুফ হাসান (২১) নামের একজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে চাঁপাইনবাবগঞ্জের চর ইসলামাবাদ চরি এলাকার শেখ হাসিনা সেতুর উত্তর পাশে মহানন্দা নদীতে এ ঘটনা ঘটে। নিহত মারুফ হাসান চাঁপাইনবাবগঞ্জ জেলার নামো শংকরবাটি গুমপাড়া এলাকার মো: সিরাজুল ইসলামের পুত্র।
স্থানীয়রা জানান, মারুফ হাসান চাঁপাইনবাবগঞ্জের চর ইসলামাবাদ চরি এলাকার শেখ হাসিনা সেতুর উত্তর পাশে মহানন্দা নদীতে গোসল করতে যায়। গোসল করার এক পর্যায়ে সে গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। স্থানীয় শত শত জনগন তাকে উদ্ধার করতে ব্যার্থ হয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চাঁপাইনবাবগঞ্জ স্টেশনের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের স্মরনাপন্ন হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার আব্দুরর রাজ্জাকের নেতৃত্বে একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চাঁপাইনবাবগঞ্জ স্টেশনের উপ-সহকারী পরিচালক মো: মাহাবুবেব নির্দেশনায় ও পরিচালনায় বিকেল সাড়ে ৪টার দিকে উদ্ধার কাজ শুরু করেন। ৩০ মিনিট খোজাখুজির এক পর্যায়ে ডুবুরী মাইনুল, রিপনের সহযোগীতায় ডুবুরী আরমানের মারুফ হাসানকে উদ্ধার করেন। পরে পুলিশের উপস্থিতিতে পরিবারের সদস্যর নিকট মারুফ হাসানের লাশ হস্তান্তর করা হয়।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ