বাগমারায় উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ানের সভাপতিত্বে পরিষদ সভা কক্ষে মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে মুঠো ফোনে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, এসআই সুব্রত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, গোবিন্দপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমূখ।

 

 

 

 

সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরীর, শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, শুভডাঙ্গার চেয়ারম্যান মোশারফ হোসেন, আউচপাড়ার চেয়ারম্যান শাফিকুল ইসলাম শাফি, যোগীপাড়ার চেয়ারম্যান মাজেদুল ইসলাম সোহাগ, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ সহ বিভিন্ন দপ্তরের প্রধান এবং আইন শৃংখলা কমিটির অন্যান্য সদস্য বৃন্দ।

 

 

 

 

বক্তারা উপজেলা আইন শৃংখলার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। উপজেলায় মাদক কারবারিদের সক্রিয়তা ও দমন আলোচনায় বক্তারা বলেন, একার পক্ষে উপজেলা থেকে মাদক নির্মূল করা সম্ভব না। মাদকের অবাধ ব্যবহার রোধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। মাদক নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। সেই সাথে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। সম্প্রতি উপজেলা চত্বরে মিছিল-মিটিং বিষয়ে আলোচনা-সমালোচনা করা হয়। আলোচনায় উপজেলা চত্বরে কোন রকম মিছিল-মিটিংয়ে বিশৃংখলতা ও উচ্চ স্বরে মাইকিং এবং সেবাদানকারীদের সমস্যা করা যাবে না। যে কোন দল শান্তিপূর্ণ ভাবে কর্মসুচি পালনে কোন বাধা নেই। তবে উপজেলা প্রশাসনের অনুমতি নিতে হবে।

 

 

অনুষ্ঠানের পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০২৩-২০২৪ অর্থ বছরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ | সময়: ৭:১৯ অপরাহ্ণ | Daily Sunshine