বাঘায় দুই মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ৪১০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ইসলাম আলী ও সেলিম রেজা।
বাঘা থানা পুলিশ জানায়, সীমান্তবর্তী বাঘা উপজেলার পদ্মা নদীতে পানি বাড়ার কারণে পূর্বের যে কোন সময়ের চেয়ে এখন মাদকের প্রবনতা বৃদ্ধি পেয়েছে। গত একমাসে এ থানায় যেসব মামলা হয়েছে তার সিংহভাগই মাদকের।
এদিক থেকে বিগত সময়ে যাদের আটক করা হয়েছে তাদের অধিকাংশই লেবার। কিন্তু এবার যে দুজনকে আটক করা হয়েছে তারা মাদকের মুল মালিক। নিজ-নিজ এলাকায় অনেকেই এদেরকে মাদক সম্রাট হিসাবে চেনে-জানে।
জানা গেছে, বাঘা থানা পুলিশের ইন্সেপেক্টর তদন্ত সবুজ রানা ও উপ-পরিদর্শক নুর আফসার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সোমবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী গোকুলপুর আজগর মালিথার বাড়ির পূর্ব পাশের আম বাগান অভিযান চালিয়ে ইসলাম আলীকে (২৮) ২০০ বোতল ফেন্সিডিল সহ আটক করে।
এর আগে উপজেলার পাকুরিয়া গ্রামের আমিরুল ইসলামের বাড়ির পিছনের আম বাগান হতে সেলিমকে (৩৫) ২১০ বোতল ফেন্সিডিল সহ আটক করতে সক্ষম হয়।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, আটককৃত দুজনের নামে পৃথক দুটি মাদক মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ