লালপুরে ট্রাকের ধাক্কায় ইপিজেড কর্মী নিহত

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার কদমচিলান এলাকায় দাঁড়িয়ে থাকা লেগুনার পিছনে ট্রাকের ধাক্কায় সিমা খাতুন (২৫) নামের এক নারী ইপিজেড কর্মীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। বৃহস্পতিবার (৩১ আগষ্ট) সকাল সাড়ে ৬ টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সিমা খাতুন লালপুর উপজেলার কদিমচিলান গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী ও পাশ্ববর্তী ঈশ্বরদী ইপিজেডের কর্মী ছিলেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পাবনার ঈশ্বরদী ইপিজেডের ভাড়া করা একটি লেগুনা নাটোর-পাবনা মহসড়কের কদমচিলানে দাড়িয়ে ইপিজেডের কর্মীসহ তুলছিলেন। এসময় পাবনাগামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ওই লেগুনার পিছনে ধাাক্কা দিলে লেগুনা সড়কের ধারে গর্তে পড়ে যায়। এতে ঘটনা স্থালেই ওই ইপিজেড কর্মী নিহত হয়। আহতদের উদ্ধার করে বনপাড়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আলিমুল ইসলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও লেগুনা জব্দ করে আনা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। মামলা প্রস্তুতি চলছে।

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩ | সময়: ৪:২৫ অপরাহ্ণ | Daily Sunshine