প্রকাশ্যে পানবরজ নষ্ট করে দিল প্রতিপক্ষের ভাড়াটেরা

স্টাফ রিপোর্টার, বাগমারা: পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের দুলাল হোসেন ও রাকিবুল ইসলামের পান বরজ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামের দুলাল ও তার ভাই রাকিবুল ইসলাম দীর্ঘদিন যাবত পান বরজের চাষ করে আসছে। তারা জানান, শনিবার দুপুরের দিকে এলাকার গোপালপুর গ্রামের কতিপয় দুর্বৃত্ত ৪০-৫০ জন ক্যাডার ভাড়া করে নিয়ে এনে এলোপাথাড়িভাবে পানবরজ তছনছ করে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। উক্ত পান বরজের মালিক দুলাল ও রাকিবুল বাধা দিতে আসলে তাদের ধারালো অস্ত্র দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয়, এতে ভয়ে তারা এলাকাছাড়া হয়। প্রায় ঘণ্টাকাল ব্যাপি সন্ত্রাসীরা তান্ডব চালালেও এলাকার আশেপাশের লোকজন দূর থেকে ঘটনাটি প্রত্যক্ষ করলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি।
পান বরজের মালিক দুলাল ও রাকিবুল ইসলাম বলেন, সরকারি খাস জমি লিজ নিয়ে আমরা পান চাষ করে আসছি। কিন্তু সন্ত্রাসীরা আমাদের কাছে মোটা টাকা চাঁদা দাবী করলে দিতে অস্বীকার করায় রবিবার সন্ত্রাসীরা আমাদের পানের বরজ কেটে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩ | সময়: ৪:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ