বাঘায় পদ্মায় ভাসছে তিনটি গরু ও এক ব্যক্তির লাশ

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা সীমান্ত এলাকার কলিগ্রাম পদ্মা নদীতে তিনটি মরা গরু সহ একজন ব্যক্তির ভাসমান লাশ দেখা গেছে। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন এ দৃশ্য দেখে থানা পুলিশকে খবর দেয়। তবে দুপুর পর্যন্ত এ বিষয়ে কোন ব্যবস্থা নেয়া হয়নি।
সরেজমিনে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নদীর কিনারে মাছ শিকার করা জালে আটকে আছে একজন ব্যক্তির বিবস্ত্র লাশ ও একটি লাল রঙের ছোট গরু। অপর দুটি সাদা কালার বড় গরু সকালে ভাসমান অবস্থায় অনেকে দেখতে পেলেও নদীর ব্যাপক স্রোত থাকায় দুপুরের পর থেকে আর দেখা যাচ্ছে না।
ঐ গ্রামের কৃষক আব্দুল আলিম ও মৎস্য শিকারি আব্দুল মান্নান তিনটি মরা গরু ও একজন ব্যাক্তির মরা দেহ দেখার বর্ননা দিয়ে বলেন, আমাদের ধারনা ভারত থেকে চোরাই পথে এই গরুগুলো নিয়ে বাংলাদেশে আসার পথে নদীর ঢেউ কিংবা স্রোতে এই দুর্ঘটনা ঘটতে পারে।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে খবরটি জানার পর বিষয়টি নৌ পুলিশকে অবগত করা হয়েছে। বিষয়টি তারা দেখভাল করবেন।
চারঘাট নৌ-পুলিশের ইন্সেপেক্টর বেলাল হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে অবস্থান করছি। নদীতে অনেক স্রোত। এখন পর্যন্ত একটি সাদা ও একটি লাল গরুর দেখা মিলেছে। মৃত ব্যাক্তিকে খোঁজার চেষ্টা চলছে।


প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ