২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা ৫০ বছর বয়সী ব্যক্তি আটক

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ২য় শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে। ঘটনাটি গত সোমবার আক্কেলপুর পৌর এলাকার একটি গ্রামে ঘটেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত ফারুক হোসেন (৫০) কে আটক করে আক্কেলপুর থানা পুলিশ। তিনি পৌর এলাকার শান্তা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।
থানা পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২১ আগষ্ট সোমবার নিজ বাড়ির খলিয়ানে খেলা করছিল ওই শিশু শিক্ষার্থী। সেই সময় টাকা দেওয়ার কথা বলে ওই শিক্ষার্থীকে খলিয়ানের পূর্বপাশে একটি গোসলখানায় ডেকে নিয়ে নিয়ে যায় ফারুক। আশেপাশে লোকজন না থাকায় ধর্ষণের উদ্দেশ্যে ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয় ও জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে ফারুক। এসময় মেয়েটির চিৎকারে তার মা ঘটনাস্থলে আসলে অভিযুক্ত ফারুক বিষয়টি টের পেয়ে পালিয়ে যায়।
ওই শিশুটির বাবা জানায়, ‘আমার মেয়েকে টাকা দেওয়ার কথা বলে জোর করে ধর্ষণের চেষ্টা করে। মেয়ের চিৎকার শুনে আমার স্ত্রী ঘটনাস্থলে গেলে সে পালিয়ে যায়। এর আগেও সে আমার মেয়েকে টাকার লোভ দেখাত’।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন,‘ এ ঘটনায় আক্কেলপুর থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তকে আটক পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে’।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩ | সময়: ৪:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ