লালপুরে মেলায় গিয়ে যুবক খুন

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার নান্দরায়পুর গ্রামে মনসা পূজার মেলায় গিয়ে ছুরিকাঘাতে নাজমুল হোসেন (২৫) নামের এক যুবক খুন হয়েছে। শনিবার রাত ৮টার দিকে নান্দরায়পুর বটতলায় এই ঘটনা ঘটে। নাজমুল হোসেন নান্দরায়পুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। তিনি পেশায় কসমেটিক ব্যবসায়ী। এ ঘটনায় পুলিশ একই এলাকার নাসির উদ্দিনের ছেলে মনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে।
লালপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে নাজমুল হোসেন মোটরসাইকেল যোগে মনসা পূজার মেলায় যান। সেখানে মোটরসাইকেল রাখা নিয়ে মোটরসাইকেল গ্যারেজের মালিক একই গ্রামের জমসেদ আলীর ছেলে জিয়াউর রহমান ও গ্যারেজের কর্মচারীদের সাথে তর্কবিতর্ক শুরু হয়।
একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে নাজমুল হোসেনের ডান পায়ের ঊরুতে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সোহেল রানা বলেন, ‘নাজমুলের ডান পায়ের ঊরুতে আড়াই থেকে তিন সেন্টিমিটার গভীর ক্ষত হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।’
নাজমুল হোসেনের মা শবজান বেগম বলেন, তিনবছর হলো ছেলের বিয়ে দিয়েছেন। তার স্ত্রী রিমা খাতুনের পেটে সন্তান।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, নিহত নাজমুলের বাবা আব্দুল আজিজ বাদী হয়ে শনিবার রাতেই জিয়াউর রহমান ও মনোয়ারসহ ৭ জনের নাম উল্লেখসহ ১৫-১৬ কে অজ্ঞাত আসামী করে লালপুর থানায় মামলা করেন।
পুলিশ অভিযান চালিয়ে নান্দরায়পুর গ্রাম থেকে মনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে। রবিবার নাটোর হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ