সর্বশেষ সংবাদ :

সবজির ব্যাগে মিললো কোটি টাকার হেরোইন

স্টাফ রিপোর্টার: অভিনব কায়দায় সবজিভর্তি বাজারের ব্যাগ ও প্যান্টের বেল্টের মধ্যে লুকিয়ে পাচারের সময় ১ কেজি ৬০০ গ্রাম হেরোইনসহ ইমরান আলী (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। জব্দ মাদকের বাজার মূল্য প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা।
শনিবার (১৯ আগস্ট) রাত ৯টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড়ে যাত্রীবাহী বাসের মধ্যে থাকা ওই মাদক ব্যবসায়ী মো. ইমরান আলীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ইমরান আলী নাটোর সদর উপজেলার রামাইগাছী এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। রবিবার ভোরে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বাড়ি নাটোর হলেও গত কয়েক মাস ধরে সে চাঁপাইনবাবগঞ্জে মাদক ব্যবসা ও চোরাচালানের কাজ করে আসছে। হেরোইনের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে গোদাগাড়ী হয়ে রাজশাহী নিয়ে যাওয়ার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে একটি যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছে থাকা একটি সবজি ভর্তি বাজারের ব্যাগ পাওয়া যায়।
ব্যাগটি তল্লাশি করে এক কেজি হেরোইন জব্দ করা হয়। পরে তার দেহ তল্লাশি করলে প্যান্টের বেল্টের মধ্যে লুকিয়ে রাখা আরও ৬০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। গ্রেপ্তার মাদক ব্যবসায়ী ইমরান আলীর নামে আগের আরও তিনটি মাদক মামলা রয়েছে।
অভিযানে নেতৃত্ব দিয়েছেন র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির। এ ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব।


প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ