বাঘায় বেপরোয়া ট্রাক থামাতে গিয়ে প্রাণ হারালো যুবক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহী থেকে ঈশ্বরদীগামী বেপরোয়া একটি ট্রাক থামাতে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মঙ্গলবার রাতে ঘটনাস্থলে মারা গেছে মির্জা গালিব (৩৪) নামে এক মোটরসাইকেল চালক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত মির্জা গালিব উপজেলার মিলিক বাঘা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। বুধবার(১৬ আগষ্ট) সকালে জানাযা নামাজ শেষে বাঘার কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মীরগঞ্জের স্থানীয় সূত্রে জানা গেছে , মির্জা গালিব মোটরসাইকেল যোগে রাজশাহী শহর থেকে বাঘায় তার নিজ বাড়িতে ফিরছিল। ট্রাকটিও রাজশাহী থেকে ঈশ্বরদী যাচ্ছিল। মীরগঞ্জ মোড় এলাকায় এসে ট্রাক চালকের সাথে সাইড না দেওয়ার ঘটনা নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডের এক পর্যায়ে মারমুখি কথা কাটাকাটি হয় । এরপর মির্জা গালিক পেছন থেকে ঐ ট্রাকটিকে অভারটেক করে কিছুটা সামনে এসে রাস্তার এক পাশে তার মোটর সাইকেল রেখে ট্রাকটিকে থামানোর জন্য রাস্তার মাঝখানে দাড়িয়ে দুই হাত তুলে। এ সময় ঘাতক চালক তাকে ট্রাকের চাকায় পিষ্ট করে দ্রুত গতিতে অত্র এলাকা থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ক্ষত-বিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যায় মির্জা গালিব।

পুলিশের ধারনা, সাইড না দেওয়াকে কেন্দ্র করে তাদের বাক-বিতন্ডা ও মারমুখি আচরন হতে পারে। এদিকে স্থানীয় আজিজুর রহমান জানান, ঘটনার পর পেছন থেকে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেও ট্রাকটি আটকাতে পারেননি। নিহতের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র ও ছবি দেখে মরদেহ সনাক্তের পর পরিবারকে খবর দেওয়া হয় । অত:পর পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, মির্জা গালিব রাজশাহীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল। এর পরে কি হয়েছে তার জানা নাই।

বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সবুজ রানা জানান, নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বাদী হয়ে বাংলাদেশ সড়ক পরিবহন আইনে একটি মামলা করেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আমরা ট্রাকটিকে সনাক্ত করার চেষ্টা চালাচ্ছি।

সানশাইন / শাহ্জাদা


প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩ | সময়: ৬:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine