এদেশে আর কখনোই ৭৫ আসবে না: এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, এটা ১৯৭৫ সাল না এটা ২০২৩ সাল। আপনারা ৭৫ সালে যেভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে হত্যার মধ্য দিয়ে আপনারা ভেবেছিলেন এই দেশ থেকে বঙ্গবন্ধুর নাম চিরতরে মুছে ফেলবেন। কিন্তু আপনাদের সেই আশা পুরণ হয়নি আর কখনোই পূরণ হবে না। আপনারা ভূলে যাবেন না এই দেশে ক্ষমতায় আছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আপনাদের মনে রাখতে হবে শেখ হাসিনা বলেছে ক্ষুধা দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ে তুলবো, তা করে দেখিয়েছেন তিনি। শেখ হাসিনা বলেছে ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলবে, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করে দেখিয়েছে। শেখ হাসিনা বলেছেন ৪১ সালে বাংলাদেশ হবে উন্নত বাংলাদেশ এবং শেখ হাসিনা তা বাস্তবেই রুপান্তর করবে। তিনি বলেন, বিএনপি কে বলতে চাই আপনারা এই দেশে আন্দোলন করতে চান, বিশৃঙ্খলা করতে চান, আবারো ৭৫ সাল বানাতে চান তা কোনদিনই সম্ভব হবে না। এই দেশে আর কখনোই ৭৫ সাল আসবে না”। মঙ্গলবার নওহাটা পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভায় নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. শরিফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক পিনু মোল্লা, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, পবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, জেলা যুবলীগের সম্পাদক কাজী মোজ্জামেল হক , পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, নওহাটা পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর দিদার হোসেন ভুলু, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি
ফরিদুল ইসলাম রাজু সহ আরো উপস্থিত ছিলেন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।
এদিকে হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামশুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আফফোর রহমান, পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, হড়গ্রাম ইউপির সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।


প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ