সর্বশেষ সংবাদ :

নওগাঁয় বাস খাদে পড়ে ২০ যাত্রী আহত

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী এক বাসের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি খাদে পড়ে যায়। এ সময় বাসের কমপক্ষে ২০জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নজিপুর-বদলগাছী সড়কের চাকরাইল নামক স্থানে ঘটে এ দুর্ঘটনা ঘটে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, নজিপুর থেকে যাত্রীবাহী এক বাস নওগাঁর দিকে আসছিল। এ সময় চাকরাইল নামক স্থানে যাত্রীবাহী বাসটি আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি খাদে পড়ে যায়। এ সময় ওই বাসে থাকা ১০-১২ জন যাত্রী আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

 

 

 

 

বদলগাছী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মহসিন মিয়া জানান, এ ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থালে পৌঁছায় ফায়ার সার্ভিসের উদ্ধার বাহিনী। বাসে থাকা কয়েকজন যাত্রী আহত হলে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। তিনি আরও বলেন, বাসটির নিচে চাপা পরে কেউ মারা গেছেন কি না এজন্য আমরা বাসটির উদ্ধার অভিযান শুরু করি। কিন্তু প্রায় ৩ ঘণ্টার উদ্ধার অভিযান শেষে কোনো নিহতর ঘটনা তথ্য পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বদলগাছী থানার ওসি আতিয়ার রহমান।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ১, ২০২৩ | সময়: ৪:২১ অপরাহ্ণ | Daily Sunshine