রাজশাহীতে জয় বাংলা সাইবার ফোর্স গঠন

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে জয় বাংলা সাইবার ফোর্স গঠন করা হয়েছে। রোববার বিকেলে নগরীরর শ্রীরামপুর রাস কনভেনশন সেন্টারে ২৫০ জন তরুন সদস্যকে নিয়ে এই ফোর্স গঠন করা হয়।
সাইবার ফোর্স রাজশাহী গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাভান তরুণদের নিয়ে রাজনৈতিক দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সরকারের বিরুদ্ধে সকল অপপ্রচারের জবাব দেবার প্রত্যয়ে জয় বাংলা সাইবার ফোর্স রাজশাহী গঠন করা হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সিন্টু, রাজশাহী জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুস সালাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক নেতা আফজাল হোসেন বকুল, পারিলা ইউপি সাবেক চেয়ারম্যান ভেলু, তামারগা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবু রায়ান মাসুদ।
এর আগে রাজশাহী জেলার পবা উপজেলা, মোহনপুর উপজেলা, তানোর উপজেলা, গোদাগাড়ী উপজেলার তরুণ রাজনৈতিক কর্মী প্রায় ২৫০ জন সদস্য নিয়ে সাইবার ফোর্স রাজশাহী গঠন করা হয়।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর