পুঠিয়ায় হাট ইজারাদারকে কুপিয়েছে ছাত্রলীগ নেতারা

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় হাট ইজারাদার নাজমুল ইসলাম সুমনককে কুপিয়েছে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিবুর রহমান মিঠু ও তার লোকজন। স্থানীয়রা বলছেন, তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল দীর্ঘদিন থেকে। এর জেরধরে ফাঁকা বিলে একা পেয়ে ইজারদার নাজমুল ইসলাম সুমনকে মিঠু ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আজ রোববার (৯ জুলাই) বিকেল ৫ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ি মধুখালি বিলে এ ঘটনা ঘটে। আহত নাজমুল ইসলাম সুমন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম এহিয়ার ছেলে।

 

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পিতা এহিয়া বলেন, তার ছেলে সাবেক সেনা সদস্য। তার ছেলে সুমন ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিবুর রহমান মিঠুর মধ্যে দ্বন্দ্ব চলছিল। তিনি বলেন, আজ বিকেলে তার ছেলে মোটরসাইকেল নিয়ে মধুখালি এলাকায় যাচ্ছিল। পথে ফাঁকা মাঠে ছাত্রলীগ নেতা সাকিবুর রহমান মিঠু, তার ভাই রিপন, মেহেদী ও হাদিতসহ ৭-৮ জন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।

 

 

 

তবে এ বিষয়ে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিবুর রহমান মিঠুর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে থানার ওসি ফারুক হোসেন বলেন, সাবেক সেনা সদস্য ও ঝলমলিয়া হাট ইজারদারকে কুপিয়ে জখম করার সংবাদ পেয়েছি। তবে ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আর ভুক্তভোগির পরিবার থানায় অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ৯, ২০২৩ | সময়: ৮:০০ অপরাহ্ণ | Daily Sunshine