নিয়ামতপুরে ভ্যান চুরির সময় জনতার হাতে চোর আটক

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে রাতে বাড়ি থেকে চার্জার চালিত অটো ভ্যান চুরির সময় চোরকে হাতেনাতে আটক করা হয়। আটককৃত চোর আতাউর রহমান (২৮)। সে উপজেলার ভাবিচা ইউনিয়নের শালালপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। শুক্রবার রাত ১ টায় উপজেলার ভাবিচা ইউনিয়নের চৌরি (আমইল) গ্রাম থেকে তাকে আটক করা হয়।
আটকের পর জনতার হাতে মারধরের শিকার হন ঐ চোর। খবর পেয়ে গ্রাম পুলিশ তাকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
চার্জার ভ্যানের মালিক আনিছার রহমান জানান, তিনি রাতে বাড়ির বারান্দায় ভ্যান চার্জে দিয়ে ঘুমিয়েছিলেন। এসময় ওই ব্যক্তি নকল চাবি ব্যবহার করে ভ্যানটি নিয়ে পালিয়ে যাবে। এমন সময় প্রকৃতির ডাকে আমি ঘর থেকে বের হলে চোরকে দেখতে পাই। এসময় গ্রামবাসীর সহযোগিতায় তাকে আটক করা হয়।
পরে গ্রাম পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসা শেষে থানায় গিয়ে তাকে পুলিশের হাতে হস্তান্তর করা হয়।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ মাইদুল ইসলাম জানান, তার বিরুদ্ধে থানায় চুরি মামলা দায়ের করা হয়েছে। আটক চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: জুলাই ৮, ২০২৩ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ