মান্দায় জমি নিয়ে সংঘর্ষে উভয়পক্ষের ৫জন আহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে উভয়পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার বান্দাইপুর গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
সংঘর্ষে আহতরা হলেন ময়েজ উদ্দিন মণ্ডল (৬৮), আরিফুল ইসলাম (২২), তাইজুল ইসলাম (৪২), মোজাহার আলী মণ্ডল (৫৬) ও রেজাউল ইসলাম (৫০)। এদের মধ্যে তাইজুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। চিকিৎসাধীন ময়েজ উদ্দিন মণ্ডল বলেন, বসতভিটা ও ধানী ৯১ শতক জমি নিয়ে চাচাতো ভাই মোজাহার আলী গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে আমাদের বিরোধ চলছিল। আজ বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষরা ভাড়াটিয়া লোকজন নিয়ে আমাদের দখলে থাকা জমিতে গাছের চারা রোপণ করতে আসে। বাধা দেওয়ায় উভয়পক্ষে মধ্যে মারামারি হয়েছে।
অন্যদিকে মোজাহার আলী মণ্ডল বলেন, ‘কাগজপত্র অনুয়ায়ী ওই সম্পত্তি আমাদের প্রাপ্য। কিন্তু ময়েজ গংরা জোর করে তা দখলে রেখেছে। সেখানে গাছ লাগাতে গেলে ময়েজপক্ষ লাঠিসোটা নিয়ে আমাদের মারধর করে।’ মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: জুলাই ৭, ২০২৩ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ