মান্দায় বিদুৎস্পৃষ্টে খননযন্ত্রের চালকের মৃত্যু

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ইটভাটায় স্তুপ করে রাখা মাটি কাটতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে খননযন্ত্রের চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার মীরপুর এলাকায় হাজেরা ব্রিক্স ফিল্ড নামের ইটভাটায় এ ঘটনা ঘটে।
মৃত চালকের নাম রাকিবুল ইসলাম রকি (২২)। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার রায়ঘাঁটি ইউনিয়নের লালইচ দক্ষিণপাড়া গ্রামের আবু তালেবের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, নিহতের বাবা আবু তালেব বাদি হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
খননযন্ত্র চালকের সহযোগী শাওন জানান, ভাটায় স্তুপ করে রাখা মাটি খননযন্ত্র দিয়ে কেটে অন্যত্র সরিয়ে নেওয়া হচ্ছিল। কাজটি করতে গিয়ে অসাবধানবশত বিদ্যুতের তারে জড়িয়ে চালক রাকিবুল ইসলাম নিচে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ভাটামালিক মকছেদ আলী জানান, ‘দুর্ঘটনায় সময় কয়েকজন শ্রমিক ছাড়া আমরা কেউই ইটভাটায় ছিলাম না। পরে বিষয়টি জানতে পেরেছি। কীভাবে তিনি বিদ্যুস্পৃষ্ট হলেন তাও বলতে পারছি না।’
মৃত রাকিবুলের বাবা আবু তালেব বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে ইটভাটায় এসে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পেয়েছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করেছি।’


প্রকাশিত: জুন ২১, ২০২৩ | সময়: ৪:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর