বিএমসি কলেজ ছাত্রীরা সারাদেশে সুনাম কুড়িয়ে যাচ্ছে : খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার, নওগাঁ: নওগাঁয় সরকারি বশির উদ্দিন মেমোরিয়াল কো-অপারেটিভ মহিলা কলেজ (বিএমসি) এর শিক্ষার্থীরা বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরসহ গুরুত্বপূর্ণ পদে কর্মরত রয়েছে। যারা জেলার সুনাম কুড়িয়েছে। প্রতিষ্ঠানের সাবেক এবং বর্তমান শিক্ষার্থীদের সফলতা কামনা করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
শনিবার বেলা ১১টায় নওগাঁ সরকারি বসির উদ্দিন মেমোরিয়াল কো-অপারেটিভ মহিলা কলেজ (বিএমসি) এর সুবর্ণজয়ন্তী উদযাপনে প্রধান অতিথি হিসেবে বেলুন-ফেস্টুন উড়ানো এবং কেক কাটার পর তিনি এ কথা বলেন। পরে কলেজ প্রাঙ্গনে শিক্ষার্থীদের আয়োজিত আলোচনা সভায় যোগদেন মন্ত্রী।
এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর সামসুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান এবং সাবেক এমপি শাহিন মনোয়ারা হক।
এসময় সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, সাবেক অধ্যক্ষ ওয়ালিউল ইসলাম, সাবেক অধ্যক্ষ মাহফিজুর রহমান সহ অন্যরা উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ১০ টায় কলেজ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। নেচে-গেয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন করেন শিক্ষার্থীরা। দীর্ঘদিন পর সাবেক শিক্ষার্থীরা কলেজ প্রাঙ্গনে মিলিত হয়েছে। সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের আগমনে কলেজ প্রাঙ্গণ এক মিলন মেলায় পরিনত হয়।


প্রকাশিত: জুন ১৮, ২০২৩ | সময়: ৪:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ