পবায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় একগুচ্ছ বেলুন -ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়।
রবিবার বিকালে পবা উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুনার্মেন্ট এর উদ্বোধন করেন পবা উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি লসমী চাকমা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, পবা থানা অফিসার ইনচার্জ মোবারক পারভেজ, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, নওহাটা পৌরসভার প্যানেল মেয়র-১ আজিজুল হক ও প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভুলু, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, পবা উপজেলা স্কাউট প্রতিনিধি গোলাম মুর্তজা বাদশা, হুজুরীপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, পারিলা ইউপি চেয়ারম্যান সাঈদ আলী মোরশেদ, বড়গাছী ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসাইন সাগর ও হরিয়ান ইউপি প্রতিনিধি।
পবা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সোহাগ রহমান এর পরিচালনায় খেলায় রেফারী ছিলেন আমিনুল ইসলাম, মাহাবুবুর রহমান বাচ্চু, মিলন মাহমুদ, ওয়াজ নবী এবং ধারা ভাষ্যে ছিলেন শাহিজুল ইসলাম ও ইশারুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
খেলায় পবা উপজেলার দশটি দল অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় ১ম খেলায় ড্র হওয়ায় ট্রাইবেকারের মাধ্যমে পারিলা ইউনিয়ন পরিষদ দল ৫-৩ গোলে হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ দলকে পরাজিত করে বিজয়ী হন এবং ২য় খেলায় বড়গাছী ইউনিয়ন পরিষদ দল ১-০ গোলে হরিয়ান ইউনিয়ন পরিষদ দলকে পরাজিত করে বিজয়ী হন। আগামীকাল বিকেল ৪ টায় ১ম খেলায় অংশগ্রহণ করবে কাটাখালী পৌরসভা দল বনাম নওহাটা পৌরসভা দল এবং বিকেল ৫ টায় ২য় খেলায় অংশগ্রহণ করবে দর্শনপাড়া ইউনিয়ন পরিষদ দল বনাম হরিপুর ইউনিয়ন পরিষদ দল।


প্রকাশিত: জুন ১২, ২০২৩ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ