বিদেশী প্রভুদের কাছে শেখ হাসিনা মাথা নত করে না: এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন ‘আজকে দেশ যখন উন্নয়নের মহাসড়কে চলমান তখন বিএনপি নামক দলটি এদেশের জনগণকে মিথ্যা স্বপ্ন দেখায়। এদেশের মূল শক্তি হচ্ছে জনগণ। কিন্তু বিএনপি দেশের জনগণের প্রতি আস্থা পায় না। তারা আস্থা পায় তাদের বিদেশী প্রভূদের কাছে। কিন্তু বিএনপি নামক দলটির নেতাদের উদ্দেশ্য বলতে চায় আপনার যতই বিদেশী প্রভুদের কাছে যান না কেন কোন লাভ হবে না। এদেশের জনগণ যে রায় দিবেই সেটাই ফাইনাল বলে বিবেচিত হবে। শেখ হাসিনা এদেশের জনগণ কে বিশ^াস করে, জনগণও শেখ হাসিনার প্রতি আস্থা পায় । শেখ হাসিনা কখনো বিদেশী প্রভূদের কাছে মাথা নত করে না’। শনিবার বিকালে রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে নওহাটা মহিলা কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ‘২০০৮ সালের জাতীয় নির্বাচনে এদেশের মানুষ বিএনপি নামক দলটি কে ঘৃণাভরে প্রত্যাখান করেছিল। যে দলের নেতা তারেক জিয়া লন্ডনে কোটি কোটি টাকা পাচাঁর করেছিল সেই নেতাকে আর এদেশের জনগণ ক্ষমতায় দেখতে চাই না। বর্তমান সময়ে তারা দেশকে কিভাকে অস্থিতিশীল করা যায় সেই চিন্তায় মগ্ন হয়ে আছে। কিন্তু আমি তাদের উদ্দেশ্য বলতে চাই আপনার যদি এই দেশকে নিয়ে কোন ষড়যন্ত্র করতে চান তাহলে আমরা চুপ করে বসে থাকবো না। তারা এখন কথায় কথায় বলে আওয়ামী লীগ পুলিশ ছাড়া মাঠে নামতে পারে না, পুলিশ ছাড়া নাকি আওয়ামী লীগ কে খুজেঁ পাওয়া যাবে না। কিন্তু আমি তাদের উদ্দেশ্য বলতে চাই আপনারা রাজপথে আসেন , আপনাদের মোকবেলা করার জন্য আমার আওয়ামী লীগ না, আমার যুবলীগ না, আমার ছাত্রলীগ না , আপনাদের মোকাবেলা করার জন্য আমার শুধুমাত্র স্বেচ্ছসেবকলীগই যথেষ্ট’।
পবা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমেটির আহব্ববায়ক সারওয়ার হোসেন পলাশ এর সভাপতিত্বে ও মোহনপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব হুমায়ন কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক মেহেদী সিকদার, কার্যনিবার্হী সদস্য আব্দুল বাসেদ গালিব, সদস্য রাকিবুল ইসলাম মিনা, জাতীয় পরিষদ সদস্য এস এম সানিয়েল আরেফিন, পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ , নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল আলম রিপণ।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমেটির ্আহব্বায়ক ইসরাফিল হোসেন রনি সহ আরো উপস্থিত ছিলেন পবা ও মোহনপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর