সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচাপায় এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। তার নাম নাবিব ইসলাম আনন্দ (১৭)। শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর বাজার ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নাবিব ইসলাম বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে ও বানেশ্বর সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে নাবিব মোটরসাইকেল নিয়ে রাজশাহী শহরের দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।
নাবিব ইসলামের বাবা নজরুল ইসলাম বলেন, নাবিব মোটরসাইকেল নিয়ে সকালে বাড়ি থেকে বের হয়। এর কিছুক্ষণ পর বাড়িতে দুর্ঘটনার খবর আসে। কিন্তু রাজশাহী মেডিকেলে পৌঁছানোর পর সেখানে চিকিৎসারত অবস্থায় মারা যায়। পবা হাইওয়ে (শিবপুরহাট) থানার ওসি মোফাক্কারুল ইসলাম বলেন, ‘সকালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


প্রকাশিত: জুন ৩, ২০২৩ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ