সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে বিকল ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ১, আহত ৬

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বিকল ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় শিপন আহমেদ (৩৫) নামে একজন নিহত ও আরো ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার আইড়মারি ব্রিজ এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিপন আহমেদ কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নওদা আজমপুর গ্রামের জিন্নাত খানের ছেলে।
আহতরা হলেন-কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মাধবপুর গ্রামের আবু বকর সিদ্দিক (৫০), রিমা বেগম (৩২), শামীম হোসেন (১২), আনোয়ার হোসেন (৩২), শফিক উদ্দিন (৩০) ও বন্যা খাতুন (২০)। নিহত ও আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোরে আইড়মারি ব্রিজ এলাকায় একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-৫২০৪) বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়েছিল। এ সময় ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী দ্রুতগতির মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৩-৭১৯১) ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিপন আহমেদ নামে একজন নিহত ও মাইক্রোবাসের চালকসহ অপর ছয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে বনপাড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।


প্রকাশিত: মে ২৪, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ