সর্বশেষ সংবাদ :

ঈশ্বরদীতে রেলের তেল চুরির সময় গ্রেফতার ২, দুই লোকোমাষ্টার সাময়িক বরখাস্ত

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে রেলওয়ের তেল চুরির সময় ৫০ লিটার ডিজেলসহ ২ তেল চোরকে গ্রেফতার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখা। গত শনিবার দিবাগত রাতে ঈশ্বরদী রেলগেটের দক্ষিণে উমিরপুর এলাকায় রেল লাইনের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল ঈশ্বরদী পৌর এলাকার উমিরপুর গ্রামের মৃত আকতার হেসেনের ছেলে আমিনুল ইসলাম (৩৫) ও একই গ্রামের সামিনুল ইসলামের ছেলে আলিফ হোসেন (১৫)। এ ঘটনায় ২ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার এস আই সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থেকে ছেড়ে আসা লোকোমোটিভ (৬৫৩২) ঘটনাস্থলে এসে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা চোরেরা লোকোমোটিভ থেকে বিশেষ ব্যবস্থায় তৈরী ৪ বস্তায় থাকা আনুমানিক ৫০ লিটার ডিজেল নামিয়ে নেয়। এ সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখা। তেল চুরির ঘটনায় লোকোমোটিভে দায়ীত্বে থাকা লোকোমাষ্টার তারিক আজাদ (টিকিট নং-১২১৫) ও সহ-লোকোমাষ্টার শাহীন রেজা আরিফ (টিকিট নং-১৬১২) কে সাময়িক বরখাস্ত করা হয়।
এ ব্যাপারে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) শাহ্ সুফী নূর মোহাম্মদ জানান, এই ঘটনায় এল এম তারিক আজাদ ও এএলএম শাহীন রেজা আরিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তেল চুরির ঘটনায় রেলওয়ে গোয়েন্দা শাখার উপ পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান বাদী হয়ে ২ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।


প্রকাশিত: মে ২২, ২০২৩ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর