সর্বশেষ সংবাদ :

কয়েলের আগুনে পুড়েছে গরু ও ছাগলসহ ঘর বাড়ি

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় কয়েলের আগুনে দুটি গরু-দুটি ছাগলসহ ঘর-বাড়ি ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। মালামাল উদ্ধার করতে গিয়ে আগুনে পুড়ে গুরুতর আহত হয়েছেন জাহিদুল ইসলাম (৪৫) ও তার মেয়ে জাকিয়া সুলতানা (১২)। স্থানীয় লোকজন তাদের মূর্মূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের পাঁচআনীপাড়া গ্রামের জাহিদুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

 

 

 

ভালুকগাছি ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগি জাহিদুলের পরিবার রাতের খাওয়া-দাওয়া করছিল। এ সময় হটাৎ গরুর ঘর থেকে আগুন জ্বলে উঠে। জাহিদুল তার গোয়াল থেকে গরু ও ছাগল বের করতে গিয়ে আগুনে ভেতরে আটকা পড়ে যায়। এ সময় তার মেয়ে জাকিয়া সুলতানা পিতাকে উদ্ধার করতে সেও গুরুতর আহত হয়। গ্রামের লোকজন তাদের উদ্ধার করে রামেক হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করেছেন। অপরদিকে বাড়ি-ঘরে থাকা সকল আসবাবপত্রসহ দুটি গরু ও দুটি ছাগল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। চেয়ারম্যান বলেন, আগুনে ওই পরিবারের প্রায় দুই লাখ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়ে। সেই সাথে তার পুরো পরিবারটি এখন অসহায় হয়ে পড়েছে।

 

 

 

 

 

পুঠিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি বলেন, গরুর ঘরে কয়েল থেকে আগুনের সূত্রপাত। আর অগ্নিকান্ডে গরু-ছাগলসহ প্রায় দুইলক্ষাধিক টাকা খতি হয়েছে। সেই সাথে ওই বাড়ির মালিক আগুনে পুড়ে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১৩, ২০২৩ | সময়: ১১:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine