অবশেষে মধুমতির মালিকসহ তিনজনকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বেসরকারি সংস্থা মধুমতি গ্রুপের পার্চেশ ম্যানেজার ও মধুমতি ফ্যাক্টরীর পরিচালক ফারুক হোসেন সহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে ভুক্তোভোগী গ্রাহকদের কয়েক দফা আন্দোলনের পর ৭ দিনের মধ্যে আসামীদের গ্রেপ্তারের আল্টিমেটাম শেষের আগেই গ্রেপ্তার হলেন প্রতারকরা। ৮ মে পুলিশ সুপার আন্দোলনকারীদের দাবীর প্রেক্ষিতে আসামীদের গ্রেপ্তারের আশ^াস দিয়েছিলেন।
গ্রেপ্তাররা হলেন উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে ও মধুমতি এনজিওর পরিচালক মাসুদ রানার ভাই পার্চেশ ম্যানেজার এবং মধুমতি ফ্যাক্টরীর পরিচালক ফারুক হোসেন (৩৯), মাসুদ রানার অপর ভাই মিজানুর রহমান (৪৩) ও মধুমতির পরিচালকের একান্ত সহকারী অলিদ হোসেন (৩০)। বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ।
তিনি জানান, তিনজনই গ্রেপ্তারী পরোয়ানার আসামী। দীর্ঘদিন ধরে তারা জেলার বাইরে আত্মগোপনে ছিল। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে শিবগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত শিবগঞ্জ উপজেলা পরিষদ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালযের সামনে ২ দফা অবস্থান কর্মসূচি ও মানববন্ধন শেষে সবশেষ ৮ মে ওয়ারেন্টভুক্ত আসামীদের ৭ দিনের মধ্যে গ্রেপ্তার ও টাকা ফেরতের দাবীতে অবস্থান কর্মসূচি থেকে অবরোধ ও আত্মাহুতি সহ বিভিন্ন হুমকির প্রেক্ষিতে জেলা প্রশাসকের প্রতিনিধি ও পুলিশ সুপার ৭ দিনের মধ্যে আসামীদের গ্রেপ্তারের আশ^াসের প্রেক্ষিতে মাসুদের দুই ভাই সহ তিন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করল পুলিশ।


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ