সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে চাঁদাবাজির সময় দুই ভূয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় দুই ভূয়া পুলিশকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পৌর শহরের বুলুপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও একটি পুলিশের ভূয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁর ধামইরহাট উপজেলার গনেশপুর গ্রামের সাহাদুলের ছেলে শাহিন আলম (২৪) ও জয়পুরহাট শহরের রেলবস্তি এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে সাইদুল ইসলাম (২৬)।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত দুই যুবক জয়পুরহাট পৌর শহরের বুলুপাড়া এলাকার আজাহার নামে এক ব্যক্তির বাড়িতে গিয়ে ডিবির অফিসার পরিচয় দিয়ে মাদক বিক্রেতা বলে অভিযোগ করে ভয় দেখিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে খেলনা পিস্তল দেখিয়ে গ্রেপ্তারের হুমকি দিয়ে তারা ৩ হাজার টাকা চাঁদা নেন। এসময় আজাহার বিষয়টি স্থানীয়দের জানালে স্থানীয়দের তাদের আচরণ সন্দেহজনক মনে হলে ৯৯৯ এ ফোন করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, পুলিশের একটি ভূয়া পরিচয়পত্র ও চাঁদাবাজির ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: মে ১০, ২০২৩ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ