সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে রোগযন্ত্রণা সইতে না পেরে নারীর আত্মহত্যা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে রোগ যন্ত্রণা সইতে না পেরে নাজনীন খাতুন (২৬) নামে এক গৃহবধূ শিশু সন্তানদের সামনেই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বনপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের মালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজনীন খাতুন মালিপাড়া গ্রামের সুপারী ব্যবসায়ী ঈমান আলীর স্ত্রী। তার মাত্র ৬ মাস বয়সের দুটি জমজ মেয়ে ও আট বছর বয়সের একটি ছেলে রয়েছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়াসউদ্দিন মনির জানান, ছয়মাস আগে জমজ সন্তান জন্ম দেয়ার পর থেকে নাজনীন মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন। কিন্তু অর্থাভাবে দরিদ্র স্বামীর পক্ষে তার উন্নত চিকিৎসা দেয়া সম্ভব হচ্ছিল না। এতে তিনি মানসিক ভাবে কিছুটা ভেঙ্গে পড়েন। মঙ্গলবার সকালে তার স্বামী ব্যবসার কাজে বনপাড়া বাজারে গেলে তিনি সন্তানদের বিছানায় রেখে নিজ শোবার ঘরের তীরের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেন। এ সময় সন্তানদের কান্না শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান।
নিহতের ছেলে মিনহাজ উদ্দিন সাব্বির (৭) জানায়, বাবা বাজারে চলে যাওয়ার পর তার মা পেটের ব্যাথা শুরু হয়। এক পর্যায়ে তিনি পেটের ব্যথায় কাতরাতে শুরু করেন। এর কিছুক্ষণ পর তার মা গলায় ফাঁস নেন।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ