মহামান্য রাষ্ট্রপতি মনোনীত রামেবিতে নতুন সিন্ডিকেট সদস্য

সংবাদ বিজ্ঞপ্তি:
রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় (রামেবির) সিন্ডিকেট সদস্য ও একাডেমিক কাউন্সিল সদস্য অনুমোদন দেওয়া হয়েছে। গত ১০ এপ্রিল মহামান্য রাষ্ট্রপতির অনুমতিক্রমে উপ-সচিব মোহাম্মদ রুহুল কুদ্দুস সাক্ষরিত এক প্রজ্ঞাপনে দুই বছরে জন্য ১০ জনকে ঐ দুই পদে অনুমোদন দেওয়া হয়।

 

 

 

এদের মধ্যে ৪ জন সিন্ডিকেট সদস্য ও ৬ জন একাডেমিক কাউন্সিলের সদস্য রয়েছেন।প্রজ্ঞাপনে বলা হয়, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন ২০১৬ এর ২০(১)জ, ২০(১)ণ, ২০(১)চ ও ২২(১)জ ধারা মোতাবেক তাদরে দুই বছরের জন্য এই পদে নিযুক্ত করা হলো। নতুন সিন্ডিকেট সদস্যরা হলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচর্য অধ্যাপক ডাঃ কনক কান্তি বড়ুয়া, এভার কেয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও ল্যাব কো-অর্ডিনেটর ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ স ম মাহবুবুল আলম, ইসলামি ব্যাংক মেডিকলে কলেজ রাজশাহীর অধ্যক্ষ ও রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ।

 

 

 

 

নতুন একাডেমিক কাউন্সিল সদস্যরা হলেন, প্রধানমন্ত্রীর ব্যাপ্তিগত চিকিৎসক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের সাবেক ডিন ডাঃ এ বি এম আব্দুল্লাহ, অকুপেশনাল এন্ড এনভায়রমেন্টাল হেলথ এর অধ্যাপক ডাঃ এস কে আখতার আহমেদ, অধ্যক্ষ নীলফামারী, নওগাঁ, রংপুর ও রাজশাহী মেডিকেল কলেজ। এদিকে নতুন সিন্ডিকেট সদস্য ও একাডেমিক কাউন্সিল সদস্য অনুমোদন দেওয়ায় মহামান্য রাষ্ট্রপতি ও রামেবির চ্যান্সেলরকে ধন্যবাদ জানিয়েছেন রামেবির উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন । পাশপাশি নতুন সদস্যদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

সানশাইন/ সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩ | সময়: ৫:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine