সর্বশেষ সংবাদ :

মোহনপুরে আদালতের নির্দেশ ভঙ্গ করে স্থাপনা ভাংচুর

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা কেশরহাট পৌরসভায় আদালতের ১৪৫ ধারা ভঙ্গ করে রাতের আঁধারে দোকানঘর ভাংচুর করা হয়েছে। গত বুধবার দিবাগত রাতে উপজেলার কেশরহাট পৌরসভার বাকশৈল মৌজার রাজশাহী-নওগাঁ মহাসড়কের পূর্বপাশে টিন-সেডের নির্মাণাধীন স্থাপনাটি ভাংচুরের ঘটনা ঘটে।
সরজমিনে জানা গেছে, মোহনপুর উপজেলার ভাতুড়িয়া গ্রামের আনোয়ার হোসেন দীর্ঘ ১২ বছর ধরে ক্রয় সূত্রে জমি ভোগদখল করে দোকানঘর নির্মাণ করেন। কিন্তু রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি গত ২৮ মার্চ আদালতে মামলা করলে বিজ্ঞ আদালত উক্ত জমির উপর ১৪৫ ধারা জারি করেন।
আদালতের আদেশক্রমে মোহনপুর থানার এসএসআই মতিউর রহমান নোটিশের মাধ্যেমে উভয় পক্ষকে উক্ত তফশীলভূক্ত সম্পত্তিতে শান্তি ও শৃংখলা বজায় রাখতে এবং নালীশি সম্পত্তি সংক্রান্ত বিজ্ঞ আদালতের সিদ্ধান্ত না হাওয়া পর্যন্ত স্ব-স্ব অবস্থানে থাকতে বলেন। কিন্তু গত বুধবার দিবাগত রাতে আদালতের আদেশ অমান্য করে রফিকুল ইসলামসহ তার ভাই, ভাতিজারা মিলে নির্মাণাধীন দোকানঘর ভাংচুর করে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, আদালতের ১৪৫ ধারা অমান্য করে দোকানঘর ভাংচুর করা হয়েছে। ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।


প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ