জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হ*ত্যা

মহাদেবপুর প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উত্তরগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদকে (৭০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামে।

 

 

 

স্থানীয় সূত্র জানায়, চকগোড়া গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে সাবেক ইউপি সদস্য মো. আবুল কালাম আজাদ তার ছেলে মেহেদী হাসানের নামে কিছু জমি কিনেন। শুক্রবার সকালে সেখানে মাটি ভরাটের কাজ করাকালীন সময়ে সকাল ১১ টার দিকে মৃত জহির উদ্দিনের পুত্র মোহম্মদ আলী, তার বোন রওশন আরা, স্ত্রী শাহানাজ বেগম, মেয়ে শাপলা খাতুন, ভাগনা রাব্বানীসহ প্রতিপক্ষের বেশ কিছু লোকজন লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের উপর হামলা চালায়।

 

 

তাদের মারপিটে আবুল কালাম আজাদ গুরুতর আহত হয়। এ সময়  স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, প্রতিপক্ষের আঘাতে নিহত আবুল কালাম আজাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ | সময়: ৩:৩১ অপরাহ্ণ | Daily Sunshine