সর্বশেষ সংবাদ :

মানবিক সাইনবোর্ডে অমানবিক কাজ

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘মানবতা স্পোটিং ক্লাব’ নামের একটি সংগঠনের জন্য জায়গা দখল করতে ‘অমানবিক কাজ’ করার অভিযোগ উঠেছে ঈশ্বরদী পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। দখলে বাধা দিতে যাওয়া রোজিনা খাতুন (৩৯) নামের এক গৃহবধূকে মারধর করে আহত করার অভিযোগে মঙ্গলবার রাতে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন আহত ওই গৃহবধূর ছেলে সজিব উদ্দিন। ন্যাক্কার জনক এই ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন পাবনা পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী সজিব উদ্দিন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওই ছাত্র অভিযোগ করেন, তার বাড়ি ঈশ্বরদী শহরের পিয়ারাখালী এলাকায়। তার বসত বাড়ির সামনে সড়ক ও জনপদ বিভাগের একখন্ড পরিত্যক্ত জমিতে তাদের পরিবারের পক্ষ থেকে সবজি চাষ করা হত। সবজি লাগানো ওই জমিতে একটি ক্লাব ঘর নির্মাণের উদ্যোগে গ্রহন করেন ঈশ্বরদী পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম।
এরই অংশ হিসেবে গত ২৪ মার্চ দুপুরে দিকে লাঠিসোটাসহ কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন ‘মানবতা স্পোর্টিং ক্লাব’ নামে সেখানে একটি সাইনবোর্ড সাটিয়ে দিয়ে জায়গাটি দখল করেন।
এই সময় তার মা রোজিনা খাতুন খবর পেয়ে ছুটে গিয়ে প্রতিবাদ করলে তাকে গালমন্দ ও মারধর করা হয়। তার মায়ের চিৎকার শুনে সে এগিয়ে গেলে তাকেও চর, থাপ্পর ও কিল ঘুষি মেরে তাড়িয়ে দেয়া হয়। এই ঘটনায় পর তার মা অসুস্থ হয়ে পড়লে সোমবার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। লিখিত বক্তব্যে সজিব আরও উল্লেখ করেন, ঘটনার পর আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি, কিন্তু কাউন্সিলর প্রভাবশালী হওয়ায় পুলিশ এখনো পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। কান্না জড়িত কন্ঠে সজিব বলেন, সন্তান হয়ে আমার মাকে মারার দৃশ্য আমি ভুলতে পারছিনা। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে ঘটনার সময় সেখানে গিয়েছিলাম। কিন্তু তাকে কোন মারধর বা গালি দেওয়া হয়নি। কিন্তু একটি পক্ষ এই ঘটনাকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর